শিরোনাম :
বেলাবো উপজেলায় শ্রেষ্ঠ বিদ্যাপীঠ বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয় বেলাবোতে বাংলাদেশ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলচনা সভা অনুষ্ঠিত। আত্মকর্মী থেকে উদ্যোক্তা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের শুভ উদ্বোধন নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত “দেহখান” গানের ভোকালিস্ট পিয়াল। মনোহরদীতে উপজেলা নির্বাচন প্রার্থীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত ঘোড়াশলে ট্রেন দুর্ঘটনায় যুবকের মৃ*ত্যু নরসিংদীতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদক সহ গ্রেফতার ১ রায়পুরায় হিটস্ট্রোকে দেড় বছরের শিশুর মৃত্যু মনোহরদীতে “সুপেয় পানি ও স্বাস্থ্য সুরক্ষা বুথ স্থাপন” শ্রবণদৃষ্টি প্রতিবন্ধিতা বিষয়ক অবহিতকরণ সভা ও আইজিএ চেক বিতরণ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন

মনোহরদীতে “সুপেয় পানি ও স্বাস্থ্য সুরক্ষা বুথ স্থাপন”

নিজস্ব প্রতিবেদক / ৭৬ বার
আপডেট : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদক:  আজ ২৬ এপ্রিল ২০২৪ তারিখ শুক্রবার উপজেলা প্রশাসন মনোহরদীর উদ্যোগে মনোহরদী বাসস্ট্যান্ডে সুপেয় পানির বুথ স্থাপন করেন উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান।

চলমান তীব্র তাপদাহে সাধারণ পথচারী, শ্রমিক, মজুর, রিক্সা-ভ্যান চালক ও যাদের কায়িক পরিশ্রম হয় তাদের পানি পান এর সুবিধার জন্য এই ব্যবস্থা নেয়া হয়। এছাড়াও অধিক পরিশ্রমী ও ঘর্মাক্ত পথচারী যেন খাবার স্যালাইন পান করতে পারে সে ব্যবস্থাও রয়েছে এখানে ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ