শিরোনাম :
বেলাবো উপজেলায় শ্রেষ্ঠ বিদ্যাপীঠ বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয় বেলাবোতে বাংলাদেশ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলচনা সভা অনুষ্ঠিত। আত্মকর্মী থেকে উদ্যোক্তা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের শুভ উদ্বোধন নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত “দেহখান” গানের ভোকালিস্ট পিয়াল। মনোহরদীতে উপজেলা নির্বাচন প্রার্থীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত ঘোড়াশলে ট্রেন দুর্ঘটনায় যুবকের মৃ*ত্যু নরসিংদীতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদক সহ গ্রেফতার ১ রায়পুরায় হিটস্ট্রোকে দেড় বছরের শিশুর মৃত্যু মনোহরদীতে “সুপেয় পানি ও স্বাস্থ্য সুরক্ষা বুথ স্থাপন” শ্রবণদৃষ্টি প্রতিবন্ধিতা বিষয়ক অবহিতকরণ সভা ও আইজিএ চেক বিতরণ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন

বেলাবোতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

শাহিনুর আক্তার / ৬০ বার
আপডেট : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

শাহিনুর আক্তার, বেলাবো প্রতিনিধি: প্রাণি সম্পদে ভরবো দেশ গড়বো স্মার্ট বাংলাদেশ” এ প্রতিপাদ্য নিয়ে বেলাবোতে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে।প্রাণিসম্পদের উৎপাদন বৃদ্ধি ও জনসাধারণের জন্য প্রাণিজ আমিষ সরবরাহ নিশ্চিত করার লক্ষ্যে রবিবার বেলা সাড়ে ১১টায় বেলাবোর উপজেলা প্রাণি সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল চত্বরে এ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

বেলাবো উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাণি সম্পদ দপ্তর, ভেটেরিনারি হাসপাতালের  আয়োজনে বেলাবো উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. কামরুল ইসলাম এর সভাপতিত্বে ও সঞ্চালনায় ডা. মামুনুর রশিদ প্রধান অথিতি ছিলেন বেলাবো উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল করিম।
আরও উপস্থিত ছিল এলইও, বেলাবো, নরসিংদী, দপ্তরের সকল কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ, মেলায় অংশগ্রহনকারী ৩৫ স্টলের খামরীগণ ছিল। সকল খামরীদের বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কৃত করা হয়।

এসময় বেলাবো উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন বতর্মান এই প্রাণির উপর নির্ভরশীল অসংখ্য বেকার তাই প্রাণীর যত্ন নেওয়া এবং নতুন নতুন প্রাণী স্থাপন করতে হবে। সেই সাথে যেন কোন প্রাণী বিলুপ্ত না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

বেলাবো উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ কামরুল ইসলাম বলেন,নতুন নতুন পশু-পাখির খামার স্থাপন করে বেকারদের কর্মসংস্থান সৃষ্টি এবং প্রাণিজ আমিষ সরবরাহ নিশ্চিত করার লক্ষ্যে এ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ