শিরোনাম :
বেলাবো উপজেলায় শ্রেষ্ঠ বিদ্যাপীঠ বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয় বেলাবোতে বাংলাদেশ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলচনা সভা অনুষ্ঠিত। আত্মকর্মী থেকে উদ্যোক্তা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের শুভ উদ্বোধন নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত “দেহখান” গানের ভোকালিস্ট পিয়াল। মনোহরদীতে উপজেলা নির্বাচন প্রার্থীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত ঘোড়াশলে ট্রেন দুর্ঘটনায় যুবকের মৃ*ত্যু নরসিংদীতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদক সহ গ্রেফতার ১ রায়পুরায় হিটস্ট্রোকে দেড় বছরের শিশুর মৃত্যু মনোহরদীতে “সুপেয় পানি ও স্বাস্থ্য সুরক্ষা বুথ স্থাপন” শ্রবণদৃষ্টি প্রতিবন্ধিতা বিষয়ক অবহিতকরণ সভা ও আইজিএ চেক বিতরণ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন

মনোহরদীতে প্রেমিকার টিকটক আইডি নিয়ে দুই প্রেমিকের দ্বন্দ্ব, ছুরিকাঘাতে ১ জন আইসিইউতে

মোঃ সুমন মিয়া / ১৫৬৪ বার
আপডেট : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩

মনোহরদীতে প্রেমিকার টিকটক আইডি নিয়ে দুই প্রেমিকের দ্বন্দ্ব, ছুরিকাঘাতে ১ জন আইসিইউতে

নরসিংদীর মনোহরদীতে প্রেমিকার টিকটক আইডি উদ্ধারকে কেন্দ্র করে প্রেমিক শরিফ নামে যুবক ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।
সোমবার বিকেলে মনোহরদী উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের চন্দনপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত শরিফ একই উপজেলার চালাকচর ইউনিয়নের বাঘবের গ্রামের মফিজ উদ্দিনের ছেলে।

 

জানা যায়, উপজেলার স্থানীয় একটি বিদ্যালয়ের ৮ম শ্রেণি পড়ুয়া এক মেয়ের সঙ্গে শরিফের প্রেমের সম্পর্ক ছিল। শরিফ প্রবাসে চলে যাওয়ার পর চন্দন বাড়ি ইউনিয়নের চন্দনপুর গ্রামের আতিকুল ইসলামের ছেলে শাকিলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান ঐ মেয়ে। শাকিল তার প্রেমিকার টিকটিক আইডির পাসওয়ার্ড জানতেন। শাকিল প্রেমিকার টিকটিক আইডিতে বিভিন্ন ধরনের আপত্তিকর ভিডিও আপলোড দিতেন। এই নিয়ে প্রেমিক শাকিল ও প্রবাস ফেরত সাবেক প্রেমিক শরিফের মাঝে দ্বন্দ্ব সৃষ্টি হয়।

 

শরিফ শাকিলকে ঐ টিকটিক আইডিতে আপত্তিকর ভিডিও না ছাড়তে নিষেধ করেন এবং আইডির পাসওয়ার্ড চান। একপর্যায়ে শাকিল তা দিতে অস্বীকৃতি জানান এবং ছুরি দিয়ে শরিফকে এলোপাথাড়ি কোপাতে থাকেন। এতে শরিফ রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা শরিফকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত শরিফের বাবা মফিজ উদ্দিন বলেন, আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে কুপিয়েছে শাকিল। আমি ছেলেকে নিয়ে হাসপাতালে আছি। সে এখন আইসিইউতে লাইফ সাপোর্টে রয়েছে।

 

এ বিষয়ে থানায় অভিযোগ করেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, আমি ছেলের চিকিৎসা নিয়ে ব্যস্ত রয়েছি। বাড়িতে এসে আইনের আশ্রয় নেব। অভিযুক্ত শাকিল উপজেলার মধুপুর উচ্চ বিদ্যালয় থেকে চলমান এসএসসি পরীক্ষার্থী। তবে তিনি মঙ্গলবার অনুষ্ঠিত পরীক্ষায় অংশগ্রহণ করেননি।

 

মনোহরদী থানার ওসি মো. ফরিদ উদ্দিন জানান, এ বিষয়ে থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ