শিরোনাম :
বেলাবো উপজেলায় শ্রেষ্ঠ বিদ্যাপীঠ বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয় বেলাবোতে বাংলাদেশ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলচনা সভা অনুষ্ঠিত। আত্মকর্মী থেকে উদ্যোক্তা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের শুভ উদ্বোধন নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত “দেহখান” গানের ভোকালিস্ট পিয়াল। মনোহরদীতে উপজেলা নির্বাচন প্রার্থীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত ঘোড়াশলে ট্রেন দুর্ঘটনায় যুবকের মৃ*ত্যু নরসিংদীতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদক সহ গ্রেফতার ১ রায়পুরায় হিটস্ট্রোকে দেড় বছরের শিশুর মৃত্যু মনোহরদীতে “সুপেয় পানি ও স্বাস্থ্য সুরক্ষা বুথ স্থাপন” শ্রবণদৃষ্টি প্রতিবন্ধিতা বিষয়ক অবহিতকরণ সভা ও আইজিএ চেক বিতরণ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন

পোড়াদিয়ায় সড়ক-দোকান বন্ধ রেখে পশুর হাট।

এস.এম.ইমন / ১৬৮৭ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩

এস.এম.ইমন (বেলাব): বেলাবো উপজেলার পোড়াদিয়া বাজারে সড়ক এবং দোকান বন্ধ রেখে পশুর হাট জমানো হয়।

পোড়াদিয়া বাজারটি সপ্তাহে দুই দিন অর্থাৎ সোমবার এবং বৃহস্পতিবার বসলেও,প্রতি বৃহস্পতিবার পশুর হাট জমানো হয়।
পশুর হাটে অর্থাৎ প্রতি বৃহস্পতিবার বাজারের প্রধান রাস্তা বন্ধ করে পশু বেচা-কেনার করে ক্রেতা-বিক্রেতারা।
বেলাবো উপজেলার সদর রোড পোড়াদিয়া বাজারে যে রাস্তাটি সেটিও পশু ব্যাবসায়ীরা তাদের পশু নিয়ে অবরোধ করে রাখে।

 

যদিও পশুর হাট বসানোর জন্য নির্দিষ্ট জায়গার ব্যাবস্থা করে রাখা আছে,উক্ত জায়গা ফাকা রেখে ব্যাবসায়ীরা রাস্তায় গরুর হাট বসায় এতে পথচারী এবং যানবাহনের চলাচলে বিগ্ন সৃষ্টি হয়।এমতাবস্থায় এক ইজারাদারের কাছে জানতে চাইলে বলেন, আমরা চেষ্টা করি নির্ধারিত জায়গায় হাট বসানোর জন্য,কিন্তু কিছু কিছু ব্যাবসায়ীরা রাস্তায় পশু নিয়ে দাঁড়িয়ে থাকে,পরে একপর্যায়ে দেখা যায় সবাই রাস্তাতেই দাঁড়িয়ে পড়ে। যা আমাদের নিয়ন্ত্রণের বাইরে।

 

এ বিষয়ে এক পথচারীর কাছে জানতে চাইলে বলেন,আমরা প্রতি বাজারেই প্রয়োজনীয় জিনিসপত্র কেনার জন্য আসি।কিন্তু গরু বাজারের জন্য এক মিনিটের রাস্তা পার হতে ১০ থেকে ১৫ মিনিট সময় চলে যায়।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ