শিরোনাম :
বেলাবো উপজেলায় শ্রেষ্ঠ বিদ্যাপীঠ বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয় বেলাবোতে বাংলাদেশ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলচনা সভা অনুষ্ঠিত। আত্মকর্মী থেকে উদ্যোক্তা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের শুভ উদ্বোধন নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত “দেহখান” গানের ভোকালিস্ট পিয়াল। মনোহরদীতে উপজেলা নির্বাচন প্রার্থীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত ঘোড়াশলে ট্রেন দুর্ঘটনায় যুবকের মৃ*ত্যু নরসিংদীতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদক সহ গ্রেফতার ১ রায়পুরায় হিটস্ট্রোকে দেড় বছরের শিশুর মৃত্যু মনোহরদীতে “সুপেয় পানি ও স্বাস্থ্য সুরক্ষা বুথ স্থাপন” শ্রবণদৃষ্টি প্রতিবন্ধিতা বিষয়ক অবহিতকরণ সভা ও আইজিএ চেক বিতরণ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন

নানা আয়োজনে বেলাবতে স্বাধীনতা দিবস উদযাপিত

শাহিনুর আক্তার / ৭৬ বার
আপডেট : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

শাহিনুর আক্তার, বেলাব প্রতিনিধি: বেলাবোতে নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। এ উপলক্ষে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য কুচকাওয়াজ, শরীরচর্চা প্রদর্শনী ও বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) সকাল ৮ টায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ফেস্টুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে বর্ণাঢ্য কুচকাওয়াজ অনুষ্ঠানের উদ্বোধন করেন বেলাব উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিম, বেলাব থানার ওসি আজিজুর রহমান, উপজেলা চেয়ারম্যান সমশের জামান ভূইঁয়া রিটন, সহকারি কমিশনার (ভূমি ) মুহাম্মদ নাজমুল হাসান ও মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা।

উদ্বোধনের আগে জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের ফুলের শুভেচ্ছা ও সম্মাননা প্রদান করা হয়। পরে বেলাবো থানার পুলিশ দল, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স দল, আনসার-ভিডিপি দল সহ উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী দলের অংশগ্রহণে বর্ণাঢ্য কুচকাওয়াজ প্যারাডের অভিবাদন গ্রহণ এবং পরিদর্শন করেন সম্মানিত উপজেলা নির্বাহী অফিসার, বেলাব থানার ওসি, উপজেলা চেয়ারম্যান, সহকারি কমিশনার ভূমি ও মহিলা ভাইস চেয়ারম্যান।

কুচকাওয়াজ প্যারেড শেষে বেলাব উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে মনোজ্ঞ ডিসপ্লে অনুষ্ঠিত হয়। ডিসপ্লেতে ফুটিয়ে তোলা হয় দেশ স্বাধীনের কিছু অবদান। ডিসপ্লে শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

মহান স্বাধীনতা দিবস কুচকাওয়াজে প্যারেড কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন এস আই শফিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন বেলাব উপজেলার বিভিন্ন কর্মকর্তা গন, বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া সাংবাদিক সহ সর্বস্তরের জনসাধারণ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ