শিরোনাম :
বেলাবো উপজেলায় শ্রেষ্ঠ বিদ্যাপীঠ বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয় বেলাবোতে বাংলাদেশ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলচনা সভা অনুষ্ঠিত। আত্মকর্মী থেকে উদ্যোক্তা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের শুভ উদ্বোধন নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত “দেহখান” গানের ভোকালিস্ট পিয়াল। মনোহরদীতে উপজেলা নির্বাচন প্রার্থীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত ঘোড়াশলে ট্রেন দুর্ঘটনায় যুবকের মৃ*ত্যু নরসিংদীতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদক সহ গ্রেফতার ১ রায়পুরায় হিটস্ট্রোকে দেড় বছরের শিশুর মৃত্যু মনোহরদীতে “সুপেয় পানি ও স্বাস্থ্য সুরক্ষা বুথ স্থাপন” শ্রবণদৃষ্টি প্রতিবন্ধিতা বিষয়ক অবহিতকরণ সভা ও আইজিএ চেক বিতরণ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

টাকা দিয়ে আওয়ামী লীগের ভোট কেনা যায় না

শাহিনুর আক্তার / ২৬৭ বার
আপডেট : শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪

শাহিনুর আক্তার বেলাব (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদী -৪ (মনোহরদী-বেলাব) আসনের নৌকার প্রার্থী ও শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, টাকা দিয়ে অনেক কিছু কেনা যায়, কিন্তু আওয়ামী লীগের কর্মী ও তাদের ভোট কেনা যায় না। কিছু নেতাকর্মী ভুল বুঝে অভিমান করেছিলো, তারা সবাই নৌকায় উঠে গেছে। আওয়ামী লীগ একটি বিশাল পরিবার। এখানে সামান্য অগোছানো ছিল। কিন্তু মাত্র পনের দিনে আপনারা প্রমাণ করে দিয়েছেন আওয়ামী লীগ এক ও অভিন্ন। আমরা সবাই একই পরিবারের সদস্য। আমাদের বিজয় সুনিশ্চিত।

 

গতকাল বৃহস্পতিবার বিকেলে বেলাব উপজেলার বেলাব পাইলট মর্ডান সরকারি মডেল হাইস্কুল মাঠে নির্বাচনী জনসভা ও গনমিছিলে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।
বেলাব উপজেলা আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান খানের সভাপতিত্বে জনসভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি খায়রুল মজিদ মাহমুদ চন্দন, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীস রায়, বেলাব উপজেলা চেয়ারম্যান সমশের জামান ভূইয়া রিটন, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা,মনোহরদী পৌর মেয়র আমিনুর রশিদ সুজন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল মজিদ মাহমুদ স্বপন, জেলা আওয়ামী লীগের সদস্য মেরাজ মাহমুদ মেরাজ,যুবলীগের কেন্দ্রীয় সদস্য মঞ্জরুল মজিদ মাহমুদ সাদি ও বেলাব উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও বেলাব ইউনিয়নের সাবেক চ‍েয়াম‍্যান গোলাপ মিয়া ও আওয়ামী লীগের নেতা কর্মীগন এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ