শিরোনাম :
বেলাবো উপজেলায় শ্রেষ্ঠ বিদ্যাপীঠ বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয় বেলাবোতে বাংলাদেশ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলচনা সভা অনুষ্ঠিত। আত্মকর্মী থেকে উদ্যোক্তা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের শুভ উদ্বোধন নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত “দেহখান” গানের ভোকালিস্ট পিয়াল। মনোহরদীতে উপজেলা নির্বাচন প্রার্থীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত ঘোড়াশলে ট্রেন দুর্ঘটনায় যুবকের মৃ*ত্যু নরসিংদীতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদক সহ গ্রেফতার ১ রায়পুরায় হিটস্ট্রোকে দেড় বছরের শিশুর মৃত্যু মনোহরদীতে “সুপেয় পানি ও স্বাস্থ্য সুরক্ষা বুথ স্থাপন” শ্রবণদৃষ্টি প্রতিবন্ধিতা বিষয়ক অবহিতকরণ সভা ও আইজিএ চেক বিতরণ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

রায়পুরায় নৌকা’র সমর্থনে বিশাল জনসভা

রোমান পথিক / ২৯১ বার
আপডেট : বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪

রোমান পথিক, রায়পুরা: নরসিংদীর রায়পুরায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকার সমর্থনে বিশাল জনসভা করা হয়েছে। (০২ জানুয়ারি) মঙ্গলবার বিকেলে পলাশতলী ইউপি কমপ্লেক্স মাঠ প্রাঙ্গণে এ সভা করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সফল মন্ত্রী ও সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু। জনসভায় তিনি নৌকার পক্ষে ভোট ও দোয়া চান।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি এ্যাড. ইউনূস আলী ভূঁইয়া, পলাশতলী ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ভূঁইয়া, চেয়ারম্যান ফোরাম সভাপতি আল-আমিন ভূঁইয়া মাসুদ, উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম তুহিন সহ ইউপি আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, ইউপি সদস্য এবং অন্যান্য নেতৃবৃন্দ অনেকে। পলাশতলী ইউপি থেকে বিপুল ভোটে নৌকা’কে বিজয়ী করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন স্থানীয়রা।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ