শিরোনাম :
বেলাবো উপজেলায় শ্রেষ্ঠ বিদ্যাপীঠ বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয় বেলাবোতে বাংলাদেশ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলচনা সভা অনুষ্ঠিত। আত্মকর্মী থেকে উদ্যোক্তা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের শুভ উদ্বোধন নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত “দেহখান” গানের ভোকালিস্ট পিয়াল। মনোহরদীতে উপজেলা নির্বাচন প্রার্থীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত ঘোড়াশলে ট্রেন দুর্ঘটনায় যুবকের মৃ*ত্যু নরসিংদীতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদক সহ গ্রেফতার ১ রায়পুরায় হিটস্ট্রোকে দেড় বছরের শিশুর মৃত্যু মনোহরদীতে “সুপেয় পানি ও স্বাস্থ্য সুরক্ষা বুথ স্থাপন” শ্রবণদৃষ্টি প্রতিবন্ধিতা বিষয়ক অবহিতকরণ সভা ও আইজিএ চেক বিতরণ
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

রায়পুরায় রাজুকে কটাক্ষ করে বক্তব্য দেওয়ায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন।

রোমান পথিক / ৩০০ বার
আপডেট : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩

রোমান পথিক, রায়পুরা:- নরসিংদীর রায়পুরায় মহান মুক্তিযুদ্ধের শীর্ষ সংগঠক, বীর মুক্তিযোদ্ধা রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি কে কটাক্ষ করে নির্বাচনী সভায় বক্তব্যের বিরুদ্ধে তীব্র নিন্দা ও বিচারের দাবিতের মানববন্ধন করেছে রায়পুরা উপজেলার সকল মুক্তিযোদ্ধা সহ তাদের সন্তানরা। সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে হাসনাবাদ রেলওয়ে স্টেশন সংলগ্ন এই মানববন্ধন করা হয়। এসময় সাবেক উপজেলা কমান্ডার ও সেক্টর কমান্ডার ফোরাম এর সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম এক লিখিত বক্তব্যে মিজানুর রহমান চৌধুরি কে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থীতা বাতিল করে দ্রুত বিচারের আওতায় আনার জোর দাবি জানান।

এসময় বীর মুক্তিযোদ্ধাগণ সহ উপজেলা আওয়ামীলীগ সিনিয়র-সভাপতি এড. ইউনূস আলী ভূঁইয়া, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডার এর সভাপতি অহিদুজ্জামান পলাশ, মৎস্যজীবী লীগের দপ্তর সম্পাদক অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ আল আমিন হোসেন, নরসিংদী জর্জকোটের এপিপি এড.খন্দকার হালিম, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডারের সভাপতি মোঃ সোলায়মান সহ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, সেক্টর কমান্ডার ফোরাম ৭১, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডারের সদস্য সহ বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্ধ উপস্থিত ছিলেন। উপস্থিত সকলেই তীব্রনিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন এবং শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর লিখিত আবেদন করেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ