শিরোনাম :
বেলাবো উপজেলায় শ্রেষ্ঠ বিদ্যাপীঠ বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয় বেলাবোতে বাংলাদেশ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলচনা সভা অনুষ্ঠিত। আত্মকর্মী থেকে উদ্যোক্তা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের শুভ উদ্বোধন নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত “দেহখান” গানের ভোকালিস্ট পিয়াল। মনোহরদীতে উপজেলা নির্বাচন প্রার্থীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত ঘোড়াশলে ট্রেন দুর্ঘটনায় যুবকের মৃ*ত্যু নরসিংদীতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদক সহ গ্রেফতার ১ রায়পুরায় হিটস্ট্রোকে দেড় বছরের শিশুর মৃত্যু মনোহরদীতে “সুপেয় পানি ও স্বাস্থ্য সুরক্ষা বুথ স্থাপন” শ্রবণদৃষ্টি প্রতিবন্ধিতা বিষয়ক অবহিতকরণ সভা ও আইজিএ চেক বিতরণ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

নরসিংদীর রায়পুরায় গ্রাহকের কোটি টাকা নিয়ে ডাচ-বাংলার এজেন্ট উধাও, ‘কর্তৃপক্ষের চাপে’ ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা।

রোমান পথিক / ২০৮ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪

রোমান পথিক, রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:  গত কয়েকদিন যাবত নরসিংদীর রায়পুরায় আলগী বাজারে ডাচবাংলার এজেন্ট কার্যালয়ে ঝুলছে তালা। গ্রাহকদের কোটি টাকা নিয়ে উধাও ব্যাংকটির উদ্যোক্তা শহিদুল ইসলাম লিটন। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে মাথায় আকাশ ভেঙ্গে পড়ে গ্রাহকদের। বুধবার দুপুরে তালা বদ্ধ ডাচ-বাংলা ব্যাংক এজেন্ট কার্যালয়ের সামনে গিয়ে দেখা গেছে তালা ধরে কাঁদছেন এক ভুক্তভোগী। কারন জানতে তার কাছে গিয়ে কথা বলে জানা গেছে এ শাখায় সাড়ে ১২ লাখ টাকার ফিক্সড ডিপোজিট করেছিলেন তিনি। টাকা কিভাবে উদ্ধার হবে এ নিয়ে তিনি এখন পড়েছেন দুশ্চিন্তায়। দিশেহারা হয়ে পড়েছেন তিনি। তারই মতো আরো অনেক গ্রাহক প্রতিদিন ভিড় করছেন কার্যালয়টির সামনে।

টাকা নিয়ে লাপাত্তা হয়ে যাওয়া শহিদুল ইসলামের মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করছেন অনেকেই। কিন্তু তার ব্যবহৃত ফোন নাম্বারটি সুইচ অফ করে আত্মগোপনে চলে গেছে তিনি। এদিকে এ ঘটনার পর ব্যাংকের আরএম রিদুয়ান মোহাম্মদ তৌহিদুল ইসলাম এর অতিরিক্ত চাপের কারনে ডাচ বাংলা এজেন্ট সেলসম্যানেজার মো: কাইয়ুম বিষপানে আত্মহত্যা করেছেন বলে দাবি করছেন নিহতের পরিবারের সদস্যরা। তবে এসব ব্যাপারে ডাচ বাংলা ব্যাংক কর্তৃপক্ষ সাংবাদিকদের সাথে কোনো প্রকার কথা বলতে রাজি হয়নি। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে গ্রাহকের টাকা নিয়ে লাপাত্তা হয়ে যাওয়ার বেপারে থানায় কোনো লিখিত অভিযোগ আসেনি।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ