শিরোনাম :
বেলাবো উপজেলায় শ্রেষ্ঠ বিদ্যাপীঠ বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয় বেলাবোতে বাংলাদেশ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলচনা সভা অনুষ্ঠিত। আত্মকর্মী থেকে উদ্যোক্তা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের শুভ উদ্বোধন নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত “দেহখান” গানের ভোকালিস্ট পিয়াল। মনোহরদীতে উপজেলা নির্বাচন প্রার্থীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত ঘোড়াশলে ট্রেন দুর্ঘটনায় যুবকের মৃ*ত্যু নরসিংদীতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদক সহ গ্রেফতার ১ রায়পুরায় হিটস্ট্রোকে দেড় বছরের শিশুর মৃত্যু মনোহরদীতে “সুপেয় পানি ও স্বাস্থ্য সুরক্ষা বুথ স্থাপন” শ্রবণদৃষ্টি প্রতিবন্ধিতা বিষয়ক অবহিতকরণ সভা ও আইজিএ চেক বিতরণ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন

সিমস প্রকল্পের অগ্রগতি অবহিতকরণ ও ভবিষ্যৎ কর্মকৌশল শীর্ষক মত বিনিময় সভা

শাহীনুর আক্তার / ১০৮ বার
আপডেট : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

১২ মার্চ (মঙ্গলবার) সকাল ১১ টায় বেলাব উপজেলার হলরুমে অভিবাসী কর্মী উন্নয়ন প্রোগ্রাম (ওকাপ) এর উপজেলা পর্যায়ে সিমস প্রকল্পের অগ্রগতি অবহিতকরণ ও ভবিষ্যৎ কর্মকৌশল শীর্ষক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত ) মোহাম্মদ নাজমুল হাসান। উপস্থিত ছিলেন বেলাব উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তাঙ জনাব আজিজুর রহমান পিপিএম, এছাড়া উপস্থিত ছিলেন বেলাব উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, ইউনিয়ন চেয়ারম্যান, অভিবাসী কর্মী, সাংবাদিক বৃন্দ, শিক্ষক, মুক্তিযোদ্ধা সহ প্রমুখ।

ওকাপের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রজেক্ট অফিসার জনাব বাবুল হোসেন ( সেইফ মাইগ্রেশন) সভাটি সঞ্চালনায় ছিলেন ওকাপের উপেজলা সুপারভাইজার ফেরদৌসী এবং সার্বিক সহযোগিতায় ছিলেন কমিউনিটি মবিলাইজার বিপুল রায়হান ও তামিম হাসান।

এ সময় বক্তাগন বলেন যে অভিবাসী কর্মী উন্নয়নে ওকাপ বেলাবতে ভালো ভূমিকা রেখেছেন তাছাড়া এই প্রকল্পের আর্থিক সাক্ষরতা ও উদ্ধোক্তা উন্নয়ন প্রশিক্ষণে ও বেশ ভূমিকা রয়েছে ওকাপের। বিভিন্ন প্রবাসীদের ও উপকার হচ্ছে বলে তারা জানান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ