শিরোনাম :
বেলাবো উপজেলায় শ্রেষ্ঠ বিদ্যাপীঠ বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয় বেলাবোতে বাংলাদেশ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলচনা সভা অনুষ্ঠিত। আত্মকর্মী থেকে উদ্যোক্তা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের শুভ উদ্বোধন নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত “দেহখান” গানের ভোকালিস্ট পিয়াল। মনোহরদীতে উপজেলা নির্বাচন প্রার্থীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত ঘোড়াশলে ট্রেন দুর্ঘটনায় যুবকের মৃ*ত্যু নরসিংদীতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদক সহ গ্রেফতার ১ রায়পুরায় হিটস্ট্রোকে দেড় বছরের শিশুর মৃত্যু মনোহরদীতে “সুপেয় পানি ও স্বাস্থ্য সুরক্ষা বুথ স্থাপন” শ্রবণদৃষ্টি প্রতিবন্ধিতা বিষয়ক অবহিতকরণ সভা ও আইজিএ চেক বিতরণ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

মাহতিম সাকিবের ও সাথী গানের মডেল হলেন আজিজ-ঝিনুক

ডেস্ক নিউজ / ২৭২ বার
আপডেট : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩

ডেস্ক নিউজ: নতুন বছর উপলক্ষে নতুন গান নিয়ে হাজির হলেন মাহতিম সাকিব।রোমান্টিক গানটির নাম রাখা হয়েছে ও সাথী। গানটিতে মডেল হিসেবে অভিনয় করেছেন এ সময়ের জনপ্রিয় তারকা দম্পত্তি আজিজ- ঝিনুক।সিনেমাটিক গানটি পরিচালনা করেছেন রাজু আহমেদ।গানটির কথা লিখেছেন জিয়াউদ্দিন আলম এবং সুর ও সংগীত করেছেন শেখ মোহাম্মদ রেজওয়ান।নববর্ষ উপলক্ষে রোমান্টিক গানটি নিয়ে তরুণ গায়ক মাহতিম সাকিব বলেন, আশা করছি গানটি শ্রোতাদের মন জয় করবে।

ইতিপূর্বেও মডেল আজিজের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ভাইজানসহ একাধিক মিউজিক ভিডিও দর্শকদের প্রশংসা কুড়িয়েছে।
এবারের গানটি নিয়েও আজিজ বলেন ‘সাকিবের সিনেমাটিক গানটিতে আমি আর ঝিনুক প্রথম কাজ করেছি। আশা করছি সকলের ভালো লাগবে।’ গানটি চন্দ্র টিভি ইউটিউব চেনেলে প্রকাশিত হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ