শিরোনাম :
বেলাবো উপজেলায় শ্রেষ্ঠ বিদ্যাপীঠ বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয় বেলাবোতে বাংলাদেশ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলচনা সভা অনুষ্ঠিত। আত্মকর্মী থেকে উদ্যোক্তা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের শুভ উদ্বোধন নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত “দেহখান” গানের ভোকালিস্ট পিয়াল। মনোহরদীতে উপজেলা নির্বাচন প্রার্থীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত ঘোড়াশলে ট্রেন দুর্ঘটনায় যুবকের মৃ*ত্যু নরসিংদীতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদক সহ গ্রেফতার ১ রায়পুরায় হিটস্ট্রোকে দেড় বছরের শিশুর মৃত্যু মনোহরদীতে “সুপেয় পানি ও স্বাস্থ্য সুরক্ষা বুথ স্থাপন” শ্রবণদৃষ্টি প্রতিবন্ধিতা বিষয়ক অবহিতকরণ সভা ও আইজিএ চেক বিতরণ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন

পল্লী মঙ্গল কর্মসূচীর উদ্যোগে বিনামূল্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

আবুল কালাম / ৫৭ বার
আপডেট : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

আবুল কালাম, নিজস্ব প্রতিবেদক:  পল্লী মঙ্গল কর্মসূচী পিএমকের উদ্যোগে ২৪ এপ্রিল বুধবার ফ্রিমেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। সংস্থার ব্রাহ্মণবাড়িয়ার দক্ষিণ শাখার কাযাঅলয়ে ভাদুঘরে এ কর্মসূচীতে ৬ শতাধিক দরিদ্র অসহায় রোগীদের চিকিৎসা, বিনামূল্যে ওষুধ বিতরণ ও চশমা বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে কর্মসূচীর উদ্বোধন করেন পল্লী মঙ্গল সংস্থার এসিস্ট্যান্ট ডিরেক্টর সঞ্জয় কুমার বর্দ্ধন বিশেষ অতিথি ছিলেন, ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া, সহকারী প্রোগ্রাম ম্যানেজার (নীট) মোমেন সরকার। অন্যান্যের মধ্যে ছিলেন জোনাল একাউন্টেন্ট মোঃ সেলিম রেজা, আইটি অফিসার মোঃ শামিম । রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন মেডিসিন বিশেষজ্ঞ মোঃ আশিকুর রহমান গাইনী বিশেষজ্ঞ ডাঃ জান্নাতুল নাঈম, চক্ষু বিশেষজ্ঞ মোঃ মনিরুজ্জামান, সহ উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ জাহিদুল ইসলাম মোঃ মুহিদ সরকার ।
সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন শাখা ব্যবস্থাপক আব্দুল করিম ও দুলাল মিয়া, এবং শাখার স্টাফবৃন্দ।

উল্লেখ্য পল্লী মঙ্গল কর্মসূচী পিএমকে অর্থ সামাজিক উন্নয়নের পাশাপাশি দীর্ঘদিন যাবৎ স্বাস্থ্যসেবা কার্যক্রম পরিচালনা করে আসছে, তারই ধারাবাহিকতায় প্রতিটি শাখায় ফ্রি দ্রারিদ্র ও অসহায় রোগীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা, ওষুধ ও পাওয়ারের চশমা বিতরণ করে থাকে। মূল লক্ষ্য হচ্ছে সাধারণ মানুষ যেন ঘরে বসে বিনামূল্যে এই স্বাস্থ্য সেবা পায় সেই লক্ষ্যে কাজ করা।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ