শিরোনাম :
বেলাবো উপজেলায় শ্রেষ্ঠ বিদ্যাপীঠ বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয় বেলাবোতে বাংলাদেশ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলচনা সভা অনুষ্ঠিত। আত্মকর্মী থেকে উদ্যোক্তা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের শুভ উদ্বোধন নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত “দেহখান” গানের ভোকালিস্ট পিয়াল। মনোহরদীতে উপজেলা নির্বাচন প্রার্থীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত ঘোড়াশলে ট্রেন দুর্ঘটনায় যুবকের মৃ*ত্যু নরসিংদীতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদক সহ গ্রেফতার ১ রায়পুরায় হিটস্ট্রোকে দেড় বছরের শিশুর মৃত্যু মনোহরদীতে “সুপেয় পানি ও স্বাস্থ্য সুরক্ষা বুথ স্থাপন” শ্রবণদৃষ্টি প্রতিবন্ধিতা বিষয়ক অবহিতকরণ সভা ও আইজিএ চেক বিতরণ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

সৌদি আরবের হোটেলে বাংলাদেশি যুবকের ঝুলন্ত লাশ।

মনির হোসেন / ৬৪ বার
আপডেট : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

মনির হোসেন (শিবপুর প্রতিনিধি): নরসিংদী শিবপুর থানার সাধারচর ইউনিয়নের কালুয়ারকান্দা গ্রামের আবুল কাশেমের ছেলে সবুজ দেশের এবং পরিবারের অর্থনৈতিক স্বচ্ছতা ফিরিয়ে আনতে গত ছয় মাস আগে রওনা দিয়েছেন সৌদি আরবে ভালোই কাটছিল দিন। যাওয়ার পরে এক সৌদিয়ানের সাথে পরিচয় হয়। তার সাথে সবুজের ভালো সম্পর্ক তৈরি হয়।

ঈদের সময় সবুজকে সৌদিয়ান সেই লোক সৌদি ৫০০ রিয়াল এবং ঈদের পাঞ্জাবি, পেন্ট, জুতা এইগুলা গিফট করে। পরে ঈদের দিন তার সাথে সময় দিবে বলে বাসা থেকে গাড়ি দিয়া নিয়া যায়। বাসা থেকে যাওয়ার সময় বলছে পরের দিন বাসায় আসবে কিন্তু বাসায় আর আসে নাই। খোঁজ করতে করতে ৮ দিন পর তাকে এক হোটেলের বাথরুমে মধ্যে মৃত অবস্থায় পাওয়া যায়। পরে পুলিশ তাকে বাথরুম থেকে উদ্বার করে হাসপাতালের ফ্রিজে রেখে দেয়। খবর সূত্রে সৌদি আরব প্রবাসী সবুজের চাচতো ভাই।

বর্তমানে তার লাশ বাংলাদেশে নিয়ে আসার প্রকৃয়া চলছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ