শিরোনাম :
বেলাবো উপজেলায় শ্রেষ্ঠ বিদ্যাপীঠ বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয় বেলাবোতে বাংলাদেশ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলচনা সভা অনুষ্ঠিত। আত্মকর্মী থেকে উদ্যোক্তা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের শুভ উদ্বোধন নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত “দেহখান” গানের ভোকালিস্ট পিয়াল। মনোহরদীতে উপজেলা নির্বাচন প্রার্থীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত ঘোড়াশলে ট্রেন দুর্ঘটনায় যুবকের মৃ*ত্যু নরসিংদীতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদক সহ গ্রেফতার ১ রায়পুরায় হিটস্ট্রোকে দেড় বছরের শিশুর মৃত্যু মনোহরদীতে “সুপেয় পানি ও স্বাস্থ্য সুরক্ষা বুথ স্থাপন” শ্রবণদৃষ্টি প্রতিবন্ধিতা বিষয়ক অবহিতকরণ সভা ও আইজিএ চেক বিতরণ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন

দক্ষিণ ধুরু তরুণ যুব সংঘের আহ্বায়ক কমিটি গঠন

শাহিনুর আক্তার / ১১০ বার
আপডেট : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪

শাহিনুর আক্তার বেলাব, প্রতিনিধি: ১৬ই মার্চ নরসিংদী জেলার বেলাব উপজেলার বাজনাব ইউনিয়ন এর স্বনামধন্য সংগঠন দক্ষিণধুরু তরুণ যুব সংঘ ১১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে আহ্বায়ক হিসেবে প্রতিষ্ঠাতা সদস্য, ইমরান হোসেন রাব্বি ও সদস্য সচিব হিসেবে মাহাবুব হাসান টুটুল মনোনিত হয়েছেন।

আহ্বায়ক কমিটি অনুমোদন করেন সংগঠনের বর্তমান সভাপতি:রুহুল আমীন ও সাধারণ সম্পাদক: নাহিদ মাহাদীন। বাজনাব ইউনিয়ন এর দক্ষিণধুরু তরুণ যুব সংঘ একটি স্বেচ্ছাসেবী অরাজনৈতিক সামাজিক সংগঠন। সংগঠনটি ০৭/০৬/২০১৯ সালে গঠিত হয়। “ আসেন মানবসেবায় এগিয়ে আসি, শিক্ষা একতা সফলতা ” মূলমন্ত্রে উজ্জ্বীবিত হয়ে বিভিন্ন মানবসেবামূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে দীর্ঘ পাঁচ বছর যাবৎ। দক্ষিণধুরু তরুণ যুব সংঘ কার্যনিবাহী পরিষদের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় আগামী ৩ মাসের জন্য আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটির সদস্যবৃন্দ মিলে আগামী দিনে কীভাবে সমাজের জন্য ভালো কিছু করা যায় ঐ লক্ষে সামাজিক, মানবিক, ইসলামিক, কাজ করার চেষ্টা করবে।

১১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটিতে সিনিয়র যুগ্ম আহ্বায়ক হিসেবে জাহিদ হাসান তন্ময়, যুগ্ন আহ্বায়ক:মেহেদী হাসান মামুন, তারিফুল ইসলাম, সায়ান ইসলাম শাওন, মোঃ সাজন মিয়া, মোঃ নূর হোসেন, মোঃ আমীর হামজা, মোঃ পিয়াস মিয়া, মোঃ মোকাম মিয়া, সদস্য হিসাবে মনোনিত হন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ