শিরোনাম :
বেলাবো উপজেলায় শ্রেষ্ঠ বিদ্যাপীঠ বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয় বেলাবোতে বাংলাদেশ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলচনা সভা অনুষ্ঠিত। আত্মকর্মী থেকে উদ্যোক্তা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের শুভ উদ্বোধন নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত “দেহখান” গানের ভোকালিস্ট পিয়াল। মনোহরদীতে উপজেলা নির্বাচন প্রার্থীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত ঘোড়াশলে ট্রেন দুর্ঘটনায় যুবকের মৃ*ত্যু নরসিংদীতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদক সহ গ্রেফতার ১ রায়পুরায় হিটস্ট্রোকে দেড় বছরের শিশুর মৃত্যু মনোহরদীতে “সুপেয় পানি ও স্বাস্থ্য সুরক্ষা বুথ স্থাপন” শ্রবণদৃষ্টি প্রতিবন্ধিতা বিষয়ক অবহিতকরণ সভা ও আইজিএ চেক বিতরণ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

সামাজিক সংগঠন ল্যাম্প পোস্টের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশিষ্টজনদের সম্মাননা প্রদান

সৈয়দ মুহাম্মদ হাসান / ৩৪৫ বার
আপডেট : রবিবার, ২০ আগস্ট, ২০২৩

২০২০ সালের ১৫ আগষ্ট প্রতিষ্ঠিত হওয়া সামাজিক সেচ্ছাসেবী সংগঠন ল্যাম্প পোস্টের ৩য় প্রতিষ্ঠানের বার্ষিকী পালন করেছে সংগঠনটি।

নরসিংদী শহরের একটি রেস্টুরেন্টে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল এবং সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয় ১৮ আগষ্ট শুক্রবার সন্ধ্যায়।

আলোচনা সভায় সংগঠনের সভাপতি মারুফ হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নদী বাংলা গ্রুপের পরিচালক ও নরসিংদী কেন্দ্রীয় স্বেচ্ছাসেবী ফোরামের আহবায়ক মাহবুবুর রহমান মনির,,,,,,,,

সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের পাবলিক রিলেশন্স ডিভিশনের ডেপুটি ডিরেক্টর ও নরসিংদী টিভির সম্পাদক বদিউর রহমান সোহেল। আমরা নরসিংদীবাসী সংগঠনের সাধারণ সম্পাদক তৌকির আহমেদ, উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজী রেজাউল হক হেলাল, শফিকুল ইসলাম শফি, মনু মিয়া, মাকসুদ আলম ও কাউসার খান প্রমুখ,,,,,,

অতিথিদের আলোচনা শেষে অসহায় দুস্থদের মাঝে চেক প্রদান ও সংগঠনের সফলতা কামনায় মহান রব্বুল আলামীনের কাছে দোয়া প্রার্থনার পর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

শেষে বিশিষ্টজনদের হাতে সম্মাননা তুলে দেয়া হয়। উচ্চশিক্ষার ক্ষেত্রে নরসিংদীর শিক্ষার্থীদের উৎসাহিত করায় ল‍্যাম্পপোস্টের পক্ষ থেকে সম্মাননা তুলে দেয়া হয় এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর পাবলিক রিলেশন্স ডিভিশনের ডেপুটি ডিরেক্টর ও নরসিংদী টিভির সম্পাদক বদিউর রহমান সোহেল এর হাতে।
এসময় তিনি বলেন নরসিংদীর শিক্ষার্থীদের উচ্চশিক্ষায় আগ্রহী করতে বিশেষ ছাড় দিচ্ছে
এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক। এছাড়াও নরসিংদীর ছাত্রছাত্রীদের জন‍্য সম্পূর্ণ বিনা খরচে দেয়া হয়েছে ট্রান্সপোর্ট সুবিধা।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ