শিরোনাম :
বেলাবো উপজেলায় শ্রেষ্ঠ বিদ্যাপীঠ বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয় বেলাবোতে বাংলাদেশ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলচনা সভা অনুষ্ঠিত। আত্মকর্মী থেকে উদ্যোক্তা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের শুভ উদ্বোধন নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত “দেহখান” গানের ভোকালিস্ট পিয়াল। মনোহরদীতে উপজেলা নির্বাচন প্রার্থীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত ঘোড়াশলে ট্রেন দুর্ঘটনায় যুবকের মৃ*ত্যু নরসিংদীতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদক সহ গ্রেফতার ১ রায়পুরায় হিটস্ট্রোকে দেড় বছরের শিশুর মৃত্যু মনোহরদীতে “সুপেয় পানি ও স্বাস্থ্য সুরক্ষা বুথ স্থাপন” শ্রবণদৃষ্টি প্রতিবন্ধিতা বিষয়ক অবহিতকরণ সভা ও আইজিএ চেক বিতরণ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

রায়পুরায় এখন খুব ভালো শান্তি বিরাজ করছে, এটা আমাদের ধরে রাখতে হবে; জেলা প্রশাসক নরসিংদী

রোমান পথিক / ৩৭৯ বার
আপডেট : বুধবার, ১৯ জুলাই, ২০২৩

রোমান পথিক, রায়পুরা:

নরসিংদীর রায়পুরায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৯ জুলাই বুধবার সকালে উপজেলা পরিষদ মাঠে এই সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন নরসিংদী জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু নঈম মোহাম্মদ মারুফ খান। তিনি বলেন রায়পুরায় এখন খুব ভালো শান্তি বিরাজ করছে, এটা আমাদের ধরে রাখতে হবে। আমরা আর হানাহানি চাই না। আর কোনো মায়ের বুক খালি হউক আমরা তা চাইনা।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজগর হোসেন এর সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ শফিকুল ইসলাম এর সঞ্চালনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়লা কানিজ, রায়পুরা থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান তাজ তাহমিনা, পাড়াতুলি ইউপি চেয়ারম্যান ফেরদৌস কামাল জুয়েল, মির্জাচর ইউপি চেয়ারম্যান মাহফুজা আক্তার, চরসুবুদ্দি ইউপি চেয়ারম্যান আহসান সিকদার প্রমুখ। এছাড়াও চরাঞ্চলের সকল ইমাম-মুয়াজ্জিনরাও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ সভায় উপস্থিত ছিলেন। শেষে উপজেলার সাতজন হকারকে বাই-সাইকেল উপহার দেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ