শিরোনাম :
বেলাবো উপজেলায় শ্রেষ্ঠ বিদ্যাপীঠ বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয় বেলাবোতে বাংলাদেশ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলচনা সভা অনুষ্ঠিত। আত্মকর্মী থেকে উদ্যোক্তা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের শুভ উদ্বোধন নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত “দেহখান” গানের ভোকালিস্ট পিয়াল। মনোহরদীতে উপজেলা নির্বাচন প্রার্থীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত ঘোড়াশলে ট্রেন দুর্ঘটনায় যুবকের মৃ*ত্যু নরসিংদীতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদক সহ গ্রেফতার ১ রায়পুরায় হিটস্ট্রোকে দেড় বছরের শিশুর মৃত্যু মনোহরদীতে “সুপেয় পানি ও স্বাস্থ্য সুরক্ষা বুথ স্থাপন” শ্রবণদৃষ্টি প্রতিবন্ধিতা বিষয়ক অবহিতকরণ সভা ও আইজিএ চেক বিতরণ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

নরসিংদী জেলার নবাগত পুলিশ সুপার জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

মনির হোসেন / ৪৩৩ বার
আপডেট : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩

নরসিংদী জেলা পুলিশ সুপার হিসেবে পদায়ন পেয়েছেন নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম।

মঙ্গলবার (১৩ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পৃথক কয়েকটি আদেশে এই রদবদল করা হয়। এতে সাক্ষর করেছেন উপসচিব সিরাজাম মুনিরা।

জানা যায়, মোস্তাফিজুর রহমান ২৭ তম বিসিএসে অংশ নিয়ে ২০০৮ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। এরপর ঢাকা মেট্রোপলিটন পুলিশ, ময়মনসিংহ, মুন্সিগঞ্জ ও সর্বশেষ প্রায় আড়াই বছর নারায়ণগঞ্জে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

আরো জানা যায়, তিনি শেরপুর জেলার নালিতাবাড়ী সদর ইউনিয়নের ছালুয়াতলা গ্রামের সাহাব উদ্দিনের ছেলে। শিক্ষাজীবনে তিনি তারাগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক, সরকারি নাজমুল স্মৃতি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক, ময়মনসিংহ নাসিরাবাদ কলেজ থেকে স্নাতক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ